1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার ও রাজনগরসহ সারা দেশে চতুর্থ ধাপের ইউপি নির্বাচনের ভোট গ্রহন শুরু

  • আপডেট টাইম : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ১০০০ বার পঠিত

স্টাফ রিপোটার: চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে শান্তিপুর্নভাবে ভোট গ্রহন শুরু । আজ রোববার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলবে বিকাল ৪টা পর্যন্ত। ভোটারদের স্বর্তপুর্ত অংশ গ্রহনে শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচনী এলাকায়।

 

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী টহল  করেছে। এ ছাড়া বিচারিক ও নির্বাহী ম্যাজিস্ট্রেটরাও মাঠে রয়েছেন। নির্বাচনী এলাকায় সব ধরনের যান চলাচলেও নিষেধাজ্ঞা কার্যকর করা হয়েছে। বন্ধ হয়ে গেছে এলাকায় সব ধরনের প্রচার।

চতুর্থ ধাপে মৌলভীবাজার সদর উপজেলায় ১২ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬১ জন, সংরক্ষিত নারী ও সাধারণ সদস্য পদে ৫৬৯ প্রতিদ্বন্ধিতা করছেন।
অপরদিকে রাজনগর উপজেলায় ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৩ জন, সংরক্ষিত নারী ও সাধারণ সদস্য পদে ৪২০ জন প্রতিদ্বন্ধিতা করছেন। ২০ ইউনিয়নে মোট প্রার্থী সংখ্যা ১০৮৩ জন।

মৌলভীবাজার জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সদর উপজেলার ১২টি ইউনিয়নে ভোটার সংখ্যা ২ লাখ ৯ হাজার ১৬৯ জন ও রাজনগর উপজেলার ৮ ইউনিয়নে ভোটার সংখ্যা ১ লাখ ৭১ হাজার ৭০১ জন। মোট কেন্দ্র সংখ্যা রয়েছে ১৯১টি।

শান্তি পূর্ণভাবে ভোট গ্রহণের জন্য প্রতিটি কেন্দ্রে পুলিশ ও আনসার সদস্য নিয়োজিত রয়েছে। এছাড়া র‌্যাব, বিজিবি স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করছে নির্বাচনী এলাকায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..